অন্যান্য

১ম ওয়ালটন আন্তঃশাহীন হকি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান

১০  অক্টোবর  ২০১৫  তারিখে বিএএফ শাহীন কলেজ ঢাকায়  শুরু হয় ৬ দিনব্যাপী  ১ম ওয়ালটন আন্তঃশাহীন হকি প্রতিযোগিতা-২০১৫ । বিএএফ শাহীন কলেজ ঢাকার পৃস্ঠপোষকতায় এই অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে বিমান বাহিনী ঘাঁটি বাশার। প্রতিযোগিতার টাইটেল স্পন্সর হলো ওয়ালটন। অংশগ্রহণকারী দলসমূহ হচ্ছে ১। বিএএফ শাহীন কলেজ ঢাকা ২। বিএএফ শাহীন কলেজ যশোর ৩। বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলা ৪। বিএএফ শাহীন কলেজ চট্টগ্রাম ৫। বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম  স্কুল ৬। বিএএফ শাহীন কলেজ  পাহাড় কাঞ্চনপুর ৭। বিএএফ শাহীন কলেজ শমশেরনগর।

বিএএফ শাহীন কলেজ ঢাকা হকি টার্ফে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিমান বাহিনী ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মোঃ আবুল বাশার, ওএসপি, এনডিসি, পিএসসি। ১৫ অক্টোবর চূড়ান্ত খেলা ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল আবু এসরার, বিবিপি, এনডিসি, এসিএসসি।   প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দল বিএএফ শাহীন কলেজ ঢাকা এবং রানার-আপ বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলা

প্রাথমিক সমাপনী পরীক্ষায় সেরা ২০-এর তালিকায় শাহীন
২০১২ সালের প্রাথমিক সমাপনী পরীক্ষায় বিএএফ শাহীন কলেজ ঢাকা শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠানের তালিকায় সারাদেশের মধ্যে ২০তম স্থান এবং ঢাকা বিভাগের মধ্যে ১৪তম স্থান অধিকার করে।

আই-জিনিয়াসে সেরা শাহীন

ইন্টারনেট ব্যবহার ও প্রতিযোগিতায়  সেরা পুরস্কার পায় বিএএফ শাহীন কলেজ ঢাকা। ২০১২ সালে মিরপুরের শহীদ পুলিশ স্মৃতি কলেজে আয়োজিত প্রথম আলো ও গ্রামীণ ফোন আয়োজিত ইন্টারনেট উৎসবে রাজধানীর ১৩টিস্কুল ও কলেজের ১৫০জন প্রতিযোগীর মধ্যে ১ম পর্যায়ে ৫০জন এবং চূড়ান্ত পর্বে ১০জন প্রতিযোগীর মধ্যে বিএএফ শাহীন কলেজের ৮ম শ্রেণির ছাত্র গাজী সালাউদ্দিন সেরা আই-জিনিয়াস পুরস্কার লাভ করে।

igeneous-2012